ঢাকা,মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় চোরাইকৃত গরু উদ্ধার: গ্রেপ্তার-১

Exif_JPEG_420
Exif_JPEG_420

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি :

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে চোরাইকৃত একটি গরু উদ্ধার করেছে। এসময় চুরির ঘটনায় জড়িত মোহাম্মদ ইছহাক প্রকাশ কইড়া বুইজ্যা (৪২) নামের এক চোরকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত ইছহাক উপজেলার কাকারা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের শাহ ওমরবাদ এলাকার মোহাম্মদ মুসলিম উদ্দিনের পুত্র।

আজ ২৮ জানুয়ারী (রবিবার) সকাল ৮টার দিকে কাকারা ইউনিয়নের মাইজপাড়া এলাকা থেকে গরু সহ ওই চোরকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

সুত্রে জানা গেছে, চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের এস এম চর (সাকের মোহাম্মদ চর) এলাকার মৃত ছোবহানের পুত্র নুরুল কবিরের গৃহ পালিত গাভী বাছুর পাশ্ববর্তী বিলের মধ্যে বেধে রেখেছিল। বিকালে গরুটি বসত বাড়ির গোয়ালঘরে নিয়ে আসার জন্য বিলের মধ্যে গেলে ওই গরুটি না পেয়ে কেউ চুরি করে নিয়ে যায় ভেবে এলাকার বিভিন্ন জায়গায় খুজতে থাকে।  এক সপ্তাহ ধরে গরুটির খোজ না পেয়ে গরুর মালিক বাদী হয়ে অজ্ঞাতনামা দেখিয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ভুক্তভোগী গরুর মালিক সকালে চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের মাইজপাড়া গ্রামে এসে চুরি হওয়া গরুর সন্ধান পেয়ে চকরিয়া থানা পুলিশকে খবর দেয়। ওইদিন চকরিয়া থানার ওসি মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে থানার উপপরিদর্শক(এস আই) আবদুল খালেকের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে চোরাইকৃত গরুসহ গরু চোরে জড়িত ইছহাক নামের এক চোরকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, পুলিশের অভিযানে চোরাইকৃত গরুসহ এক চোরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছেন। এ ঘটনায় গরুর মালিক বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন বলে তিনি জানান।

পাঠকের মতামত: